শূন্য
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২৮-০৪-২০২৪

আমি শূন্যের খেলা ঘরে করি খেলা,
চারিদিকে শুধু শূন্যের মেলা।
দুই শূন্য, এক শূন্য, শূন্য শূন্য;
শূন্যই আছে শুধু শূন্যের জন্য।
শূন্যতে সুখ, শূন্যতে দুঃখ, রাগ-বিরাগ;
শূন্যে শূন্যে চলে যোগ-বিয়োগ, গুণ-ভাগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।